আমি বাপ্পীকে ছাড়া বাঁচব না, অন্যমেয়েকে বিয়ে করলে আত্মহত্যা করব’ - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, December 29, 2017

আমি বাপ্পীকে ছাড়া বাঁচব না, অন্যমেয়েকে বিয়ে করলে আত্মহত্যা করব’

২০১৭ সাল শেষ। এখন চলছে বিগত বছরের হিসেব নিকেশ। শোবিজ তারকাদের নিয়ে এখন ভক্তরা হিসেব নিকেশ করছেন। বছরের আলোচিত নায়ক কে? এ নিয়ে দর্শক ভক্তদের যেন কৌতুলের শেষ নেই। ইতোমধ্যে গুগল জানিয়েছে বিদায়ী বছরে শাকিব খানের পরে সর্বাধিক বেশিবার খুঁজেছেন বাপ্পী চৌধুরীকে।
অভিনয় আর নতুন ছবির মুক্তির মতো নানা বিষয় নিয়েই বছর জুড়ে আলোচনায় ছিলেন বাপ্পী। এর বাইরে নানা সময় বিভিন্ন নায়িকাদের জড়িয়ে প্রেমের গুঞ্জন নিয়েও আলোচনায় ছিলেন এ নায়ক। রুপালি পর্দায় ক্যারিয়ার শুরুর পর থেকেই প্রেমের গুঞ্জন তার পিছু ছাড়ছে না। আজ এই নায়িকা তো কাল ওই নায়িকা, পরশু অন্য কোনও কামিনীর সঙ্গে প্রেম করছেন এমন শিরোনোমের খবর তাকে নিয়ে প্রায়ই দেখা যায়। সম্প্রতি নায়িকা অপু বিশ্বাসকে ঘিরেও বাপ্পীর সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল। বলা হচ্ছিল- শাকিবকে ছেড়ে বাপ্পীর দিকে এগোচ্ছেন অপু। অপুর কথিত প্রেমিক বাপ্পী এমন খবরও সরগম ছিল মিডিয়াপাড়া।
তবে সম্প্রতি ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে জিফান নামে এক মেয়ে লাইভে এসে বলেন, তিনি বাপ্পীকে ভালোবাসেন। বাপ্পী যদি তাকে ছাড়া অন্য কোনও মেয়েকে বিয়ে করে তবে তিনি আত্মহত্যা করবেন। মেয়েটি ভিডিওতে বলেন, ২০১২ সাল থেকে আমি চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর ফ্যান। কিছুদিন আগে শুনলাম তিনি বিয়ে করবেন বলে ঘোষণা দিয়েছে। বাপ্পী চৌধুরী যদি আমাকে ছাড়া অন্য কাউকে বিয়ে করে তাহলে আমি আত্মহত্যা করবো। আমি তাকে অনেক ভালোবাসি। বাপ্পী চৌধুরী তুমি অন্য কাউকে বিয়ে করতে পারো না। তুমি বিয়ে যদি করতেই হয় আমাকে করবে। কারণ আমি তোমাকে অনেক ভালোবাসি। প্লিজ আপনারা এই লাইভটি শেয়ার করবেন। শেয়ার করে বাপ্পী চৌধুরীর কাছে এই কথা গুলো পৌছে দিবেন। আমি বাপ্পী চৌধুরীকে ছাড়া বাঁচব না। উল্লেখ্য, গেলো ৬ ডিসেম্বর ছিল বাপ্পী চৌধুরীর জন্মদিন। আর এবারের জন্মদিনেই পরিবারকে সারপ্রাইজ হিসেবে নিজের বিয়ের সম্মতি দিয়েছেন তিনি। পরিবার থেকেও নাকি এরই মধ্যে পাত্রী খোঁজা শুরু হয়েছে। তবে কোনো নায়িকা বিয়ে করবেন না বলে জানিয়েছেন এই তরুণ নায়ক। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন তিনি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here