আইপিএলের নিলামে বিশ্বাসঘাতকতা হয়েছে : গেইল - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, May 1, 2018

আইপিএলের নিলামে বিশ্বাসঘাতকতা হয়েছে : গেইল




এবার আইপিএলে ব্যাট হাতে বিস্ফোরণ ঘটানোর মধ্যেই কথাতেও বিস্ফোরক ক্রিস গেইল। এই মুহূর্তে কিংস ইলেভেন পাঞ্জাব থেকে কয়েকদিনের ব্রেক নিয়ে জবরদস্ত ছুটি কাটাচ্ছেন ক্যারিবিয়ান তারকা।
প্রথমে গোয়ায় একটি পোকার টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন গেইল। তারপর সেখান থেকে সোজা চলে গেছেন তিনি। আসলে ওয়ার্ক হার্ড, পার্টি হার্ডার মন্ত্রে বিশ্বাসী গেইলের সাফল্যের এটাই রেসিপি। নিজের স্ত্রী, কন্যা, শাশুড়িকে নিয়ে এই মুহূ্র্তে কেরালে বিন্দাস গেইল।
বিভিন্ন সময়ে বিভিন্ন বিতর্ক গেইলকে পিছু করে বেরিয়েছে। তাতেও বিশেষ গা ঘামাননি ক্যালিপসো কিং। তবে এবারের আইপিএলের নিলামে তাকে কথা দিয়েও কথা রাখেনি আরসিবি। এরকম বিশ্বাসঘাতকার অভিযোগ আনলেন বিন্দাস বান্দা। 
গেইলের দাবি, আরসিবি তাকে কথা দিয়েছিল নিলামে তাকে তুলে নেওয়া হবে। কিন্তু আইপিএল ২০১৮ -র নিলামের প্রথম দিনে এটাই ছিল অন্যতম ব্রেকিং নিউজ যে গেইলকে নিলামে -র প্রথম রাউন্ডে তোলেনি কোনও দল।
দ্বিতীয় দফায় বেস প্রাইস ২ কোটি টাকায় তাকে তুলে নেয় প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব। হয়ত সদাই কুল বান্দা গেইলকে এই বিশ্বাসঘাতকতা এতটাই নাড়া দিয়েছে ফের একবার ব্যাট হাতেই আরসিবিকে দেখিয়ে দিচ্ছেন তিনি কাকে হারিয়েছে বিরাট কোহলির দল। এই মুহূর্তে লিগ টেবলের ৭ নম্বরে রয়েছে আরসিবি। ২টি মাত্র ম্যাচে জয় পেয়েছে তারা।
অন্যদিকে গেইলের অনেকটা অবদান রয়েছে কিংস ইলেভেনকে লিগ টেবলের ৩ নম্বরে রাখার। যাদের জয়ের সংখ্যা ৫টি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here