আমিরাতে বাংলাদেশীদের ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, December 10, 2017

আমিরাতে বাংলাদেশীদের ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

মহান বিজয় দিবস উপলক্ষে আরব আমিরাতের রাস আল খাইমায় প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে বিজয় দিবস গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সূচনা হয়েছে। প্রবাসী বাংলাদেশী আয়োজিত শুক্রবার রাস আল খাইমার রামস্ স্টেডিয়ামে  এ টুর্ণামেন্ট উদ্বোধন করেন স্থানীয় পুলিশের প্রধান ইবরাহিম মোহাম্মদ মাতার।শাহিন খন্দকারের  সভাপতিত্বে ও মাঈন উদ্দিন ফারুকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিআইপি আক্তার হোসেন, ব্যবসায়ি আলী আকবর চৌধুরী, আব্দুস শুক্কুর, নাজিম উদ্দিন, জমির উদ্দিন, নাসির উদ্দিন মুন্না, দেলওয়ার হোসেন বাদশাহ সহ আরো অনেকে।এ সময় তারা বলেন, আরব আমিরাত এবং বাংলাদেশ একই বছর স্বাধীনতা লাভ করে। আমাদের দু দেশের বন্ধুত্বপূর্ন সম্পর্ক বজায় রাখতে বাংলাদেশীদের স্থানীয় আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। খেলাধুলায় নিজের দেশকে তুলে ধরা যায় সেজন্য সুশৃংখলভাবে একেকজন খেলোয়াড় দেশের প্রতিনিধি হয়ে ইতিবাচকভাবে নিজের দেশকে তুলে ধরতে আহবান করেন বক্তারা।
শুরুতে বাংলাদেশ এবং আমিরাতের বিজয় দিবসের ৪৬ তম বছর উপলক্ষে দু দেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে কেক কেটে এবং বেলুন উড়িয়ে এ টুর্ণামেন্টের সূচনা করেন অতিথিবৃন্দ।
টুর্ণামেন্টে মোট ১৬টি দল অংশ নিয়েছে। উদ্বোধনী খেলায় ২-১ গোলে রাক বয়েসকে হারিয়ে খরান একাদশ বিজয়ী হয়।
উদ্বোধনী খেলায় রেফারি ছিলেন রফিকুল ইসলাম মিল্লাত এবং সহকারি ছিলেন মোহাম্মদ ঈসমাইর এবং আবুল কাশেম। মাঠে এ সময় খেলাটি উপভোগ করেন বিপুর সংখ্যক প্রবাসিরা।

Post Bottom Ad

Responsive Ads Here