আবার বিপাকে পড়লেন সালমান-শিল্পা - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, December 24, 2017

আবার বিপাকে পড়লেন সালমান-শিল্পা

আবার বিপাকে পড়লেন বলিউড তারকা সালমান খান ও শিল্পা শেট্টি। তফশিলি জাতি-উপজাতিদের উদ্দেশে আপত্তিকর শব্দ প্রয়োগ করার জন্য এবার মামলা দায়ের হল তাদের বিরুদ্ধে।মুম্বাইয়ের এক আদালতে এই মামলা দায়ের হয়েছে। একইসঙ্গে এই ঘটনায় কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রক এবং দিল্লি ও মুম্বাই পুলিশ কমিশনারের কাছ থেকে সাতদিনের মধ্যে জবাব তলব করেছে জাতীয় তফশিলি জাতি কমিশন। আপত্তিকর শব্দ ব্যবহারের জন্য অভিনেতা-অভিনেত্রীর বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হচ্ছে, তা জানতে চেয়েছে কমিশন। অভিযোগ, এক টিভি শোয়ে তফশিলি জাতি-উপজাতিদের উদ্দেশে আপত্তিকর শব্দ ব্যবহার করেন সালমান ও শিল্পা।

সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-তে তার নাচের দক্ষতা বোঝাতে গিয়েই সালমান ওই শব্দ ব্যবহার করেন বলে অভিযোগ। পাশাপাশি, ঘরে তাকে কীরকম দেখতে লাগে তা বোঝাতে গিয়ে ওই একই শব্দ ব্যবহার করেন শিল্পা। অভিযোগ, ওই শব্দ প্রয়োগ করে তারকাদ্বয় সারা বিশ্বের বাল্মীকি সম্প্রদায়কে অপমান করেছেন।

উল্লেখ্য, শুক্রবারই জয়পুরের রাজমন্দির সিনেমা থিয়েটারের বাইরে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি প্রদর্শনের বিরুদ্ধে বিক্ষোভ দেখান বাল্মীকি সম্প্রদায়ের প্রতিনিধিরা। পোড়ানো হয় সালমানের কুশপুতুলও। তাদের ভাবাবেগে আঘাত করার জন্য সালমানকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে দাবি করেছে বাল্মীকি সম্প্রদায়।

Post Bottom Ad

Responsive Ads Here