মেয়ের জামায় রোনালদোর পাঁচটি ব্যালন ডি’অর - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, December 10, 2017

মেয়ের জামায় রোনালদোর পাঁচটি ব্যালন ডি’অর

দুর্দান্ত ক্যারিয়ার। অসাধারণ সব অর্জন।

সদ্যই ব্যলন ডি’অর জেতার দৌঁড়ে চিরপ্রতিদ্বন্দ্বী মেসিকে ছুঁয়েছেন রোনালদো। দুই তারকার ঝুলিতেই এখন পাঁচটি করে ব্যালন ডি’অর। ২০০৮ থেকে ২০১৭। গত এক দশকে বর্ষসেরা ফুটবলের খেতাব উঠেছে মেসি অথবা রোনালদোর হাতেই।  পর্তুগিজ তারকার পাঁচটি ব্যালন ডি’অর এবার স্থান পেল তার প্রিয় মেয়ের জামায়।

গ্রাফের মতো চড়াই-উতরাই রয়েছে রোনালদোর ক্যারিয়ারেও। কিন্তু সাম্প্রতিক অতীতে চিরপ্রতিদ্বন্দ্বী মেসিকে অনেকাংশেই ছাপিয়ে গিয়েছেন সিআর সেভেন। বৃহস্পতিবার রাতে প্যারিসে পঞ্চমবার ব্যালন ডি’অর জিতে নিজেকেই নিজের সেরা প্রতিদ্বন্দ্বী বলেছেন রিয়াল তারকা। মেসি ও নেইমারের সঙ্গে তার প্রতিদ্বন্দ্বিতা প্রসঙ্গে এমনটাই জানিয়েছেন পর্তুগিজ ফরোয়ার্ড।

পিতৃত্বের স্বাদ-আস্বাদনের পর তার জীবনে যে পরিবর্তন এসেছে তাও স্বীকার করেছেন সিআর সেভেন।

সন্তান অন্তঃপ্রাণ রোনালদো! পিতৃত্বের মোড়কে সন্তানদের খেয়াল রাখেন প্রতি মুহূর্তে। ছেলের জামার বোতাম আঁটকানো থেকে খাওয়ানোও নিজের হাতেই করেন সিআর সেভেন। এবার সন্তানের প্রতি ভালোবাসা একটু অন্য ধরনের। সম্প্রতি চতুর্থ সন্তানের বাবা হয়েছেন রোনালদো। গত তার বান্ধবী জর্জিনা এক কন্য সন্তানের জন্ম দিয়েছেন। সেই বেবির জামাতে পাঁচটি ব্যালন ডি’অরের ছবি দিয়ে টুইটারে পোস্ট করেন সিআর সেভেন।

সমর্থকদের মনের মণিকোঠায় রোনালদোর জায়গা অম্লান। তার অনন্য পিতৃত্ববোধ মুগ্ধ করেছে সকলকে। শনিবার রাতে স্যান্টিয়াগো বার্নাবুতে সেভিয়ার বিরুদ্ধে খেলতে নামার আগে ব্যালন ডি’অরেরর ঘোর যে এখনও রোনালদোর কাটেনি তা খুব স্পষ্ট। চলতি মৌসুমের লা-লিগায় ফর্মে নেই রোনালদো। কিন্তু ব্যালন ডি’অর জেতার পর এই ম্যচেই নিজের চেনা ছন্দে ফিরতে চান সিআর সেভেন।

Post Bottom Ad

Responsive Ads Here