সাশ্রয়ী দামে আসুসের স্মার্টফোন - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, January 9, 2018

সাশ্রয়ী দামে আসুসের স্মার্টফোন

তাইওয়ানের বিশ্বখ্যাত প্রযুক্তি ব্র্যান্ড আসুস নতুন বছর উপলক্ষে আসুস জেনফোন স্মার্টফোনে নিয়ে এসেছে ‘জেন-বোনানজা অফার’।

আসুসের নতুন এই অফারের আওতায় জেনফোন সিরিজের ফোনগুলো পাওয়া যাবে সাশ্রয়ী দামে এবং সঙ্গে মিলবে শীতের আকর্ষণীয় জ্যাকেট উপহার।

এই অফারে ৪১০০ এমএএইচ ব্যাটারি সমৃদ্ধ আসুস ‘জেনফোন ৩ ম্যাক্স’ স্মার্টফোনের নতুন মূল্য হয়েছে ১৫,৯৯০ টাকা এবং ৫০০০ এমএএইচ ব্যাটারির ‘জেনফোন ৩এস ম্যাক্স’ স্মার্টফোনের নতুন মূল্য ১৬,৭৯০ টাকা। শক্তিশালী ব্যাটারি ছাড়াও ম্যাক্স সিরিজের দুটি ফোনেই রয়েছে ৫.২ ইঞ্চি ডিসপ্লে, ৩ গিগাবাইট র‍্যাম ও ৩২ গিগাবাইট বিল্ট-ইন স্টোরেজ।

এছাড়া আসুস ‘জেনফোন লাইভ’ ও ‘জেনফোন গো’ ফোন দুটি এখন পাওয়া যাবে ১১,৪৯০ টাকায়। ফোন দুটিতে রয়েছে কোয়ালকম প্রসেসর সহ ২ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট বিল্ট-ইন স্টোরেজ।

জেনফোন ২ সিরিজের ফোনেও এসেছে মূল্য পরিবর্তন। এখন ১৬,৯৯০ টাকায় মিলবে ৪ গিগাবাইট র‍্যাম ও শক্তিশালী ইন্টেল প্রসেসর সহ ‘জেনফোন-২’ এবং ১৮,৫৯০ টাকায় মিলবে ১২৮ গিগাবাইট স্টোরেজ সহ এরই ‘ডিলাক্স’ এডিশন। ৫.৫ এইচডি ইঞ্চি স্ক্রিন, ২ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট স্টোরেজ সহ আসুস ‘জেনফোন ২ লেজার’ পাওয়া যাবে ১৪,৩৯০ টাকায়। ৩ গিগাবাইট র‍্যাম, ৩২ গিগাবাইট স্টোরেজ সহ ৬ ইঞ্চির ফুল এইচডি ‘জেনফোন ২ লেজার’ এর বর্তমান মূল্য ১৪,৯৯০ টাকা।

অনলাইনে দারাজ, কিকশা, পিকাবু ও আজকের ডিল সহ আসুস জেনফোন দেশব্যাপী মোবাইল মার্কেটে পাওয়া যাবে। বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

Post Bottom Ad

Responsive Ads Here