সাইফ-নাঈম ঝড়ে টাইগারদের রানের পাহাড় - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, January 13, 2018

সাইফ-নাঈম ঝড়ে টাইগারদের রানের পাহাড়

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়ার বিপক্ষে রানের পাহাড় গড়েছে বাংলাদেশ। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের প্রায় ৫ ঘন্টা পর শুরু হওয়া ম্যাচের ওভার কমিয়ে করা হয় ২০ ওভার। প্রথম ম্যাচে ব্যাট হাতে ঝড় তুললেন বাংলাদেশের মোহাম্মদ নাঈম ও অধিনায়ক সাইফ হাসান।এ দুজনের ঝোড়ো ব্যাটিংয়ে নামিবিয়ার বিপক্ষে ২০ ওভারে ১৯০ রান করেছে বাংলাদেশ।

টস হারলেও নামিবিয়ার অধিনায়কের আমন্ত্রণে আগে ব্যাটে নামে বাংলাদেশ। ভালো শুরু এনে দেন পিনাক ঘোষ এবং মোহম্মদ নাইম। ২৬ রান করে পিনাক ফিরে গেলে উইকেটে আসেন অধিনায়ক সাইফ হাসান। নাইমের সঙ্গে ৯৭ রানের জুটি বেধে চ্যালেঞ্জিং সংগ্রহের দিকে নিয়ে যান দলকে।

৮ চার ও ১ ছয়ে ৪৩ বল মোকাবেলায় ৬০ রান করে নাইম আউট হলে, ম্যাচের বাকিটা সময় নিজের করে দেন সাইফ। নাইমের পথে হেঁটে অধিনায়ক পূর্ণ করেন অর্ধশতক। ৪৮ বলে ৮৪ রান করেন সাইফ। নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৯০ রান যোগ করে বাংলাদেশের যুবারা। প্রতিবেদন লেখা পর্যন্ত ৯ ওভারে ৪ উইকেটে নামিবিয়ার সংগ্রহ ৩৮।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ইনিংস: ১৯০/৪ (২০/২০ ওভার)
(পিনাক ঘোষ ২৬, মোহাম্মদ নাঈম ৬০, সাইফ হাসান ৮৪, আফিফ হোসেন ১১, তৌহিদ হৃদয় ০*; পেট্রাস বার্গার ১/৩১, দেওয়াল্ড নেল ১/২২, বেন শিকোনগো ১/৩৬, মরিশিয়াস এনগুপিতা ০/৩০, শন ফুকে ১/৩৫, গারহার্ড লটারিং ০/৩৫)।

Post Bottom Ad

Responsive Ads Here