নেইমারের চোখে রাশিয়া বিশ্বকাপ মাতাবেন যারা - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, April 21, 2018

নেইমারের চোখে রাশিয়া বিশ্বকাপ মাতাবেন যারা

আসন্ন রাশিয়া বিশ্বকাপ নিয়ে এরই মধ্যে শুরু হয়ে গেছে নানা জল্পনা-কল্পনা। সমর্থকদের মধ্যে চলছে বাকযুদ্ধ আর তর্ক-বিতর্ক। নজরে রয়েছেন তারকা খেলোযাড়রা। তবে বর্তমান বিশ্ব ফুটবলের অন্যতম সেরা খেলোয়াড় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার মনে করছেন কেবল মেসি-রোনালদোই নয়; রাশিয়া বিশ্বকাপে আলো ছড়াবেন সালাহ, কুতিনহো ও হ্যাজার্ডও।
আর্জেন্টাইন লিওনেল মেসি ও পর্তুগিজ ক্রিস্টিয়ানো রোনালদো যথারীতি বিশ্বকাপ মাতাবেন বলে জানান নেইমার। এই দু'জনের বাইরে কোন তারকারা ফুটবলপ্রেমীদের মন জয় করবে জানতে চাইলে স্বদেশী কুতিনহোর সঙ্গে মিশরীয় তারকা সালাহ এবং বেলজিয়ান ফরোয়ার্ড হ্যাজার্ডের নাম উল্লেখ করেন নেইমার।
এ ব্যাপারে নেইমার বলেন, ফুটবলে অনেক মানসম্পন্ন খেলোয়াড় আছে তবে বিশ্বকাপে কেবল সেরারাই আসে। আমার মনে হয় কুতিনহো ও জেসুস রাশিয়ায় পার্থক্য গড়ে দেবে। সালাহ হয়তো বড় দলে খেলে না কিন্তু তার বিশ্বকাপ মিশন ভালো হবে।
‘আরও প্রতিভাবান খেলোয়াড় আছে; ইডেন হ্যাজার্ড, ডি ব্রুইনে, লুইস সুয়ারেজ। আশা করছি বিশ্বকাপে আমরা সবাই ভালো করবো। কিন্তু আমি খুশি হবো ওরা যদি ব্রাজিলের বিপক্ষে ভালো না খেলে!’ সংবাদ সম্মেলনে চিরায়ত রসিকতার ভঙ্গিতে বলেন নেইমার। 
ব্রাজিলে আয়োজিত প্রমোশোনাল এক অনুষ্ঠানে সাংবাদিকদের কাছে রাশিয়ায় অনুষ্ঠেয় বিশ্বকাপ নিয়ে নিজের এই মতামত ব্যক্ত করেন প্যারিস সেইন্ট জার্মেইনের এই স্ট্রাইকার।
উল্লেখ্য চোট পেয়ে মাঠের বাইরে চলে যান নেইমার। শঙ্কা জেগেছিলো তিন মাসের আগে বল পায়ে দৌড়াতে পারবেন না তিনি। এমনকি রাশিয়া বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন। কিন্তু সেইসব আশঙ্কা উড়িয়ে দিয়ে খুব শিগগিরই মাঠে ফিরবেন বলেও গোল ডট কমকে জানিয়েছেন নেইমার।

Post Bottom Ad

Responsive Ads Here