সার্বিয়া ম্যাচে মাঠে নামবেন সম্পূর্ণ সুস্থ নেইমার - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, June 25, 2018

সার্বিয়া ম্যাচে মাঠে নামবেন সম্পূর্ণ সুস্থ নেইমার

পায়ের গুরুতর ইনজুরি কাটিয়ে ফিরেছেন বিশ্বকাপ মঞ্চে। প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে গোল পাননি। কুতিনহোর গোলে ম্যাচটি ড্র করে ব্রাজিল। দ্বিতীয় ম্যাচে কুতিনহো-নেইমারের গোলে কোস্টারিকাকে উড়িয়ে দেয় হেক্সা মিশনে থাকা তিতের শিষ্যরা। ম্যাচের যোগ করা সময়ের ৯৭তম মিনিটে গোল করে নিজেকে জানান দেন নেইমার। তবে ওই ম্যাচটির আগে তাকে পুরোপুরি ফিট বলতে পারছিলেন না কোচ তিতে।
গ্রুপ পর্বের শেষ ম্যাচে আগামী ২৭ জুন বাংলাদেশ সময় রাত ১২টায় সার্বিয়ার মুখোমুখি হচ্ছে ব্রাজিল। এই ম্যাচের আগেই নেইমার সম্পূর্ণ ফিট হয়ে উঠেছেন বলে নিশ্চিত করেছেন ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার। সংবাদ সম্মেলনে লাসমার বলেন, 'ডান পায়ে তার যে সমস্যা ছিল, এখন সেটি নেই। সে সম্পূর্ণ সেরে উঠেছে। কিন্তু রিদম আর আত্মবিশ্বাস এখনো খুঁজে ফিরছে।'
পরের রাউন্ডে যেতে হলে এই ম্যাচে জিততেই হবে কঠিন সমীকরণে থাকা ব্রাজিলকে। ওই ম্যাচে সুস্থ নেইমারকে পাওয়া গেলেও সার্বিয়ার বিপক্ষে ইনজুরি আক্রান্ত ডগলাস কস্তা এবং দানিলোকে পাচ্ছে না ব্রাজিল। চলতি রাশিয়া বিশ্বকাপের প্রথম ম্যাচে হালকা ইনজুরিতে পড়েন নেইমার। ব্রাজিলের ইনডোর অনুশীলনে অংশ নিতে পারেননি। তবে দলের প্রয়োজনেই পুরো সময় খেলেছিলেন কোস্টারিকার বিপক্ষে।

Post Bottom Ad

Responsive Ads Here