শিডিউল পরিবর্তনে চটেছেন শাকিব - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, November 15, 2020

শিডিউল পরিবর্তনে চটেছেন শাকিব


শিডিউল ফাঁসানোর অভিযোগ প্রায়ই শোনা যায় ঢালিউডের অভিনয়শিল্পীদের বিরুদ্ধে। এবার পরিচালকের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ করলেন অভিনেতা শাকিব খান। নবাব এলএলবি ছবির দুটি গানের শুটিংয়ের জন্য পরপর তিনবার শিডিউল দিয়েছিলেন শাকিব খান। তিনবারই শিডিউল অনুযায়ী শুটিং করতে ব্যর্থ হয়েছেন ছবিটির পরিচালক। এতে চটেছেন শাকিব খান।

গত মাসের শেষের দিকে দুটি গান বাদে শুটিং, ডাবিং, সম্পাদনার কাজ শেষ হয়েছে নবাব এলএলবি ছবির। মালদ্বীপে গিয়ে গান দুটির শুটিং করার কথা শাকিব খান ও মাহির। শাকিব খানের কাছ থেকে গত ৫ অক্টোবর প্রথম শিডিউল নিয়েছিলেন পরিচালক। সেটি বাতিল হলে পরে ১৬ অক্টোবর নতুন শিডিউল দেওয়া হয় শাকিবকে। পরে সেটিও বাতিল হয়। 

এরপর নভেম্বরের শুরুতে তৃতীয়বার শিডিউল নেওয়া হয় শাকিবের। ওই শিডিউলেও শুটিং করতে যেতে পারেননি পরিচালক। শাকিবের ঘনিষ্ঠরা বলছেন, একের পর এক শিডিউল বাতিলের কারণে নতুন ছবির প্রস্তুতি নিতে পারছেন না শাকিব খান।

শাকিব খানের বরাত দিয়ে তাঁর মুখপাত্র জানিয়েছেন, এক মাসে তিনবার শিডিউল নেওয়া হলো। কিন্তু শুটিং হলো না। পুরো মাস তাঁর সময় নষ্ট হলো। তাঁর মতো তারকার সময়ের মূল্য পরিচালককে বুঝতে হবে।

তাঁর বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ ওঠে, এবার প্রযোজক ও পরিচালকেরাও একই রকম কাজ করলেন। শাকিব খান প্রশ্ন তুলেছেন, এর সমাধান কে দেবে? শাকিব বলেন, ‘নতুন ছবির প্রস্তুতি নিচ্ছি। নতুন ছবির জন্য আমার নতুন লুক সেট করার ব্যাপার আছে। গান দুটির শুটিং শেষ না করে নতুন ছবির প্রস্তুতি নিতে পারছি না। এই ছবির কাজ শুরু হওয়ার আগে সংশ্লিষ্টরা বিরাট আওয়াজ দিয়েছিলেন। এখন এত জটিলতা কেন? আমি খুবই বিরক্ত।’

শাকিব খানের এমন অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে নবাব এলএলবি ছবির পরিচালক অনন্য মামুন বলেন, ‘শাকিব খান বিরক্ত হতেই পারেন। তিনি আমাদের তিনবার শিডি‌উল দিয়েছিলেন। শিডিউলমতো কাজ করতে পারিনি আমরা। কিছু জটিলতার কারণেই কাজ করা যায়নি।’

তবে ছবিটির বাকি কাজ প্রসঙ্গে শাকিব খানের কয়েকটি দাবি নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন পরিচালক। তিনি বলেন, ‘শাকিব খান বলেছেন, মালদ্বীপের সমুদ্রসৈকতে দুটি গানের শুটিং করতে হবে। 

শহরের মধ্যে কোনো শুটিং হবে না। একজন অভিনেতা তাঁর কাজের ব্যাপারে এমন দাবি করতেই পারেন, কিন্তু পরিচালক হিসেবে আমার কাজ আমার মতো করে ভাবতে হবে। আবার শাকিব খান বলেছেন মুম্বাই থেকে কোরিওগ্রাফার আনতে হবে। কিন্তু মালদ্বীপ ও মুম্বাইয়ের বিমান চালু হয়েছে মাত্র পাঁচ দিন হলো। তাঁদের তো মুম্বাই থেকে হাঁটিয়ে আনতে পারি না। সবকিছুর কারণেই জটিলতা তৈরি হয়েছে। এ কারণে বারবার শিডিউল পিছিয়েছে।’

তবে নবাব এলএলবি ছবি–সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, প্রযোজকের টাকার অভাবেই গান দুটির শিডিউল বারবার পিছিয়ে যাচ্ছে। ছবির প্রযোজক একজন তৈরি পোশাক ব্যবসায়ী। করোনায় ব্যবসা ভালো না চলায় এমন সমস্যা হয়েছে। এ নিয়ে কোনো মন্তব্য করতে চাননি প্রযোজক। 

তবে বিষয়টি মানতে নারাজ পরিচালক অনন্য মামুন। তিনি বলেন, ‘গার্মেন্টস ব্যবসা খারাপের কারণে বাজেট নেই, শুটিং করা যাচ্ছে না, বিষয়টি ঠিক এমন না। এত টাকা দিয়ে ছবিটি বানানো হলো, মাত্র দুটি গানের টাকা হাতে নেই, এটা হয় না।’ নতুন শিডিউল আবার কবে দেওয়া হচ্ছে, জানতে চাইলে পরিচালক বলেন, আপাতত জটিলতা আছে। পরে জানানো হবে।

এদিকে গত শনিবার নবাব এলএলবির টাইটেল গানের টিজার সেলিব্রিটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here