খুলনায় সাকিব, তামিম-মুশফিকরা কোথায় - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, November 12, 2020

খুলনায় সাকিব, তামিম-মুশফিকরা কোথায়


বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের খেলোয়াড়দের নিয়ে ড্রাফট চলছে। চার ক্যাটাগরি এ, বি, সি ও ডি’তে ক্রিকেটারদের রেখে এই তালিকা করা হয়। আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে টুর্নামেন্টের ড্রাফট অনুষ্ঠিত হচ্ছে। এই টুর্নামেন্টে সাকিবকে ১৫ লাখ টাকা দিয়ে কিনে নিয়েছে জেমকন খুলনা।

এই টুর্নামেন্টে খেলবে পাঁচটি দল। এইসব দলের জন্য ইতিমধ্যে পাঁচটি স্পন্সরও ঠিক হয়ে গেছে। স্পন্সরের নাম অনুযায়ী গড়া হয়েছে দলও। পাঁচটি দল হলো- ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম। প্রত্যেক দলে থাকবেন ১৬ জন করে ক্রিকেটার।

কে কোন দলে

বেক্সিমকো ঢাকা: মুশফিকুর রহিম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, নাঈম সেখ, নাঈম হাসান, শাহাদাত হোসেন দিপু, আকবর আলী, ইয়াসির আলী রাব্বি, সাব্বির রহমান, মেহেদী হাসান রানা, মুক্তার আলী, শফিকুল ইসলাম, আবু হায়দার রনি, পিনাক ঘোষ ও রবিউল ইসলাম রবি।

জেমকন খুলনা: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক বিজয়, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, রিশাদ হোসেন, মোহাম্মদ জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসাইন ও জহুরুল ইসলাম অমি।

মিনিস্টার গ্রুপ রাজশাহী: মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, রাকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

গাজী গ্রুপ চট্টগ্রাম: মুস্তাফিজুর রহমান, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, মুমিনুল হক, রাকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদী হাসান।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দী শুভ।

কোন ক্যাটাগরিতে কত টাকা পারিশ্রমিক পাবেন একজন খেলোয়াড়?

সাকিব, তামিম, মাহমুদউল্লাহ, মুশফিক ও মোস্তাফিজ ‘এ’ ক্যাটাগরিতে থাকায় তাদের প্রত্যেকের দাম ১৫ লাখ টাকা

এ ছাড়া বি- ১০ লাখ টাকা, সি- ৬ লাখ টাকা, ডি- ৪ লাখ টাকা করে পাবে খেলোয়াড়রা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট দেখা যাবে টি-স্পোর্টসে।


Post Bottom Ad

Responsive Ads Here