যদি যায় ভেঙ্গে সাধের সুন্দর নখটি! - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, January 18, 2021

যদি যায় ভেঙ্গে সাধের সুন্দর নখটি!


সাজগোজের একটি বড় পার্ট হচ্ছে নখ। ড্রেসের সাথে মিলিয়ে নেইল পলিশ লাগাতে কে না পছন্দ করে। সেজন্য অনেকেই অনেক যত্ন করে নখ বড় করেন। অনেক দিনের যত্নে বেড়ে ওঠা একটা সুন্দর দীর্ঘ নখ হঠাৎ করে ভেঙ্গে গেলে  কার না খারাপ লাগে। সত্যি দুঃখজনক!কিভাবে এই জটিল সমস্যার সহজ সমাধান করবেন সেটাই আজ আপনাদের বলব।


যা লাগবেঃ

কাঁচি

Tweezers

একটি খালি Tea bag

Transparent glue বা স্বচ্ছ আঠা

নখের ফাইল


প্রথম ধাপঃ

ভাঙা নখ সনাক্ত করে সম্পূর্ণরূপে পরিষ্কার করুন, কোন নেইল পলিশ থাকলে তাও পরিষ্কার করতে হবে বা উঠিয়ে ফেলতে হবে।এবার আপানার রান্নাঘর থেকে একটি খালি Tea bag নিন। Tea bag টি কাঁচি ব্যবহার করে একটি ছোট বর্গক্ষেত্র করে কেটে নিন।


দ্বিতীয় ধাপঃ

এবার আপনার নখের ভাঙ্গা জায়গায় Transparent glue দিয়ে সুন্দর করে পেইন্ট করুন। তারপর tweezer ব্যবহার করে আপনার নখের ভাঙ্গা অংশে কাটা Tea ব্যাগের টুকরাটি সতর্কতার সাথে লাগান। এরপর শুকানোর জন্য সময় দিন।


তৃতীয় ধাপঃ

এই পর্যায়ে যদি দেখেন Tea ব্যগের টুকরাটি উঠে আসছে, তাহলে Transparent glue বা স্বচ্ছ আঠা দিয়ে আরেকবার পেইন্ট করুন।


চতুর্থ ধাপঃ

এক সময় Tea ব্যাগটি আপনার নখের উপর সুন্দর ভাবে আটকে যাবে এবং Tea ব্যাগের টুকরাটি আপনি আর দেখতেও পারবেন না। তার মানে আপনার সমস্যাটি অতি সহজে সমাধান হয়ে গিয়েছে। আপনার নখ এখন সম্পূর্ন রূপে প্রস্তুত। এবার আপনি আপনার নির্বাচিত নেইল পলিশ নিশ্চিন্তে প্রয়োগ করতে পারেন। এখন থেকে এই বিপদে পড়লে পার্টির রাতে আর আলগা নখের জন্য চিন্তা করতে হবে না। কারন সমাধান তো আপনি জানেনই।

Post Bottom Ad

Responsive Ads Here