জয়পুরহাটে ফেনসিডিল বহন গলায় ক্যামেরা ও পত্রিকার কার্ড ঝুলিয়ে - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

সর্বশেষ খরব

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, January 9, 2021

জয়পুরহাটে ফেনসিডিল বহন গলায় ক্যামেরা ও পত্রিকার কার্ড ঝুলিয়ে


জয়পুরহাটের পাঁচবিবিতে ৮০ বোতল ফেনসিডিলসহ হারুনুর রশিদ ওরফে টুটুল (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় তাঁর কাছ থেকে একটি পালসার মোটরসাইকেল, দুটি ডিএসএলআর ক্যামেরা, জেটিভির লগোযুক্ত মাউথ স্পিকার ও বজ্রশক্তি পত্রিকার পরিচয়পত্র জব্দ করা হয়েছে।

গতকাল শুক্রবার উপজেলার বেড়াখাই চারমাথা বাজারের আবু বক্কর সিদ্দিকের দোকানের সামনের সড়ক থেকে হারুনুর রশিদকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। তাঁর বাড়ি বগুড়া সদর উপজেলায়। এ ঘটনায় ডিবির উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি মামলা করেছেন।

জেলা পুলিশের গোয়েন্দা শাখা সূত্রে জানা গেছে, পাঁচবিবি এলাকা থেকে এক ব্যক্তি মোটরসাইকেলে ফেনসিডিল নিয়ে আসছেন—এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশের সদস্যরা দুই ভাগে বিভক্ত হয়ে ওই সড়কে অবস্থান করছিলেন। এক ব্যক্তিকে কালো রঙের পালসার মোটরসাইকেল নিয়ে কাঁধে ব্যাগ ও গলায় দুটি ক্যামেরা ঝুলিয়ে আসতে দেখে থামতে বলা হয়। কিন্তু তিনি না থেমে চলে যান। পরে অপর দলটি সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে মোটরসাইকেলটি থামান। তাঁর কাছে থাকা কাঁধের ব্যাগ থেকে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহেদ আল মামুন এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পাঁচবিবি থানায় মামলা দায়েরের পর তাঁকে করাগারে পাঠানো হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here