প্রাণিসম্পদ কর্মকর্তার মৃত্যু করোনামুক্ত হওয়ার ১৪ দিন পর - Chuadanga News | চুয়াডাঙ্গা নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ

Sidebar Ads

test banner

সর্বশেষ খরব

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, February 4, 2021

প্রাণিসম্পদ কর্মকর্তার মৃত্যু করোনামুক্ত হওয়ার ১৪ দিন পর


করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হওয়ার ১৪ দিন পর হবিগঞ্জের মাধবপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা মজিবুর রহমানের (৫৭) মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে তিনি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান।

মারা যাওয়া মজিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা সদরের সোনারামপুর গ্রামের বাসিন্দা ও হবিগঞ্জের মাধবপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ছিলেন।

 মজিবুর রহমানের বড় ভাই মতিউর রহমান বলেন, ১২ জানুয়ারি তাঁর বড় ভাইয়ের করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর তাঁকে ঢাকায় একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৯ জানুয়ারি তাঁর করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। ওই দিন মজিবুর রহমানকে করোনামুক্ত ঘোষণা করা হলেও তিনি শারীরিকভাবে পুরোপুরো সুস্থ হননি। শেষ পর্যন্ত আজ বুধবার করোনামুক্ত হওয়ার ১৪ দিন পর তিনি মারা গেলেন।

২০১৯ সালের ১১ মে মাধবপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে বদলি হন মজিবুর রহমান। সম্প্রতি তিনি জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা পদে পদোন্নতি পেয়েছিলেন। চলতি মাসে হবিগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে যোগদানের কথা ছিল। তিনি স্ত্রী, এক ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

Post Bottom Ad

Responsive Ads Here